২৪০ দিনে কোরআনের হাফেজ শিশু রুহানকে সংবর্ধনা ।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ২৪০ দিনে পবিত্র কোরআনের হাফেজ শিশু আজমল হাসান রুহানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পাকুন্দিয়া পৌর এলাকার মাদরাসা মাঠে নিজ মাদ্রাসা ও এলাকাবাসীর আয়োজনে তাকে সম্মাননা ক্রেষ্ট ও মেডেল উপহার দেওয়া হয়।

দারুল মা’আরিফ আল ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মুফতি মাওলানা শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন, হুফফাজুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশের সিনিয়র প্রশিক্ষক ও আন্তর্জাতিক পুরষ্কারপ্রাপ্ত ক্বারী আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ ক্বারী জহিরুল ইসলাম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন, পাকুন্দিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান রাসেল, ২নং ওয়ার্ড কাউন্সিলর রাকিবুল হাসান ছোটন, ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. মকবুল হোসেন সরকার, হুফফাজুল কুরআন প্রশিক্ষক হাফেজ ক্বারী আবু তালহা প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ওসি নাহিদ হাসান সুমন বলেন, আমার আগের বক্তা কাউন্সিলর মাহমুদুল হাসান রাসেল বলেছেন আইন বিষয় নিয়ে লেখাপড়া করে দুইটা আইনের ধারা ঠিকমতো মনে রাখতে পারেন না, সেখানে মাত্র ২৪০ দিনে কোরআন মুখস্থ করে বিষ্ময়ের সৃষ্টি করেছে সাড়ে নয় বছরের শিশু আজমল হাসান রুহান। এটা কোরআন আল্লাহ তায়ালার একটি মোজেজা। আল্লাহ ইচ্ছা করলে সবই পারেন। তার দৃষ্টান্ত আমাদের এই রুহান।